এই সপ্তাহেই চীনে মুক্তি পাচ্ছে রেডিমির চুড়ান্ত হাইপ জাগানো ফোন Redmi Turbo 3 । ভারতে কবে মুক্তি পাবে তা এখনও জানা যায় নি ।

6.67 ইঞ্চির বিশাল 1.5K OLED ডিসপ্লের অসাধারণ রঙের সমারোহ এবং বাস্তবের ছোঁয়া দেওয়া ছবির স্পষ্টতায় চোখ জুড়িয়ে যাবে । এখানে প্রতিটি ছবি হয়ে উঠবে জীবন্ত।

শুধু দেখতেই সুন্দর না, দুর্ধর্ষ পারফরম্যান্সেও চ্যাম্পিয়ন এই ফোন। স্ন্যাপড্রাগন 8s Gen 3 চিপসেট দিয়ে সব কিছু চলবে স্মুদ ও ফার্স্ট।

থাকছে  16GB পর্যন্ত LPDDR5X RAM এবং UFS 4 স্টোরেজ, তাই Redmi Turbo 3তে পারফর্মেন্সে কোথাও কোনো কমতি থাকবে না ।

Redmi Turbo 3 -র ক্যামেরাতে থাকছে  50MP Sony IMX 882 সেন্সর যা আপনার মোবাইল ফোনে ছবি তোলার ধারণাই বদলে দেবে।

এর সাথে আছে আল্ট্রা-ওয়াইড IMX 355 লেন্স যে আপনার ছবির ক্যানভাসটাকে আরও প্রসারিত করে দেবে। আর 20MP-র  ম্যাক্রো লেন্স দিয়ে খুঁটিনাটি সব জিনিসের অদেখা রূপ ধরা পড়বে।

90W ফাস্ট চার্জিং সহ 5000mAh ব্যাটারি আপনাকে একটা ম্যাসিভ পাওয়ার দেবে , হেভি ইউজারদের ক্ষেত্রে যা নিশ্চিন্তে পার করে দেবে সারা দিন।

আর শাওমির নতুন  HyperOS অপারেটিং সিস্টেম তো সবকিছুর সাথে আপনাকে এমনভাবে মানিয়ে নেবে যে মনে হবে ফোন নিজেই আপনার মনের কথা বুঝে যাচ্ছে!

বিশেষজ্ঞরা অনুমান করছেন ভারতের বাজারে এর দাম পঁচিশ থেকে ত্রিশ হাজারের মধ্যে থাকবে । তবে এখনই দাম সম্পর্কে নিশ্চিত কিছু বলা যাচ্ছে না ।

তাহলে আর মাত্র কয়েকটা দিন অপেক্ষা করলেই হাতে পাবেন   Redmi Turbo 3 নামের এই ছোটো দানবটিকে , যার পারফর্মেন্সে মুগ্ধ আপনাকে হতেই হবে ।